দিনরাত গালি খেতে ভালবাসেন যিনি

দিনরাত গালি খেতে ভালবাসেন যিনি

দিনরাত গালি খেতে ভালবাসেন যিনি

কোনও চলচ্চিত্রে কারও মোবাইল নম্বর উল্লেখ করলে কতটা খেসারত দিতে হয় তা ‘রাজনীতি’ ছবিতে শাকিব খানের ঘটনা মনে করলে বোঝা যায়। এর একটি দৃশ্যে অপু বিশ্বাসকে একটি নম্বর বলেন তিনি। বাস্তবে এটি সিলেটের একজন রাজমিস্ত্রির নম্বর। সেই ইতিহাস সবার জানা।

বলিউডে ঠিক এমন একটি ঘটনার জন্ম হয়েছে। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘অর্জুন পাটিয়ালা’ ছবিতে সানি লিওনির একটি নম্বরকে ঘিরে ব্যাপক উন্মাদনা চলছে। ওই মোবাইল নম্বর দিল্লির বাসিন্দা পুনীত আগারওয়ালের। তাকে এখন দিনরাত ২৪ ঘণ্টা ফোন রিসিভ করতে হচ্ছে। এ কারণে আদালতের শরণাপন্ন হওয়ার কথা ভাবছেন তিনি।

ভারতের পাক্ষিক ম্যাগাজিন ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে জানা যায়, দিল্লির উত্তর-পশ্চিমের আবাসিক এলাকা পিতামপুরার ওই বাসিন্দা ফোন রিসিভ করলেই অপর প্রান্ত থেকে সানি লিওনির সঙ্গে কথা বলিয়ে দেওয়ার বায়না ধরা হচ্ছে! তাদের বেশিরভাগই পুরুষ।

দিলজিৎ দোশাঞ্জ অভিনীত ‘অর্জুন পাটিয়ালা’র একটি গানে নেচেছেন সানি লিওনি। এর শেষ দৃশ্যে দিলজিৎকে নিজের মোবাইল নম্বর দেন তিনি। ভক্তরা ধরেই নিয়েছেন এটি ব্যবহার করেন ৩৮ বছর বয়সী এই তারকা। ফলে পুনীত আগারওয়ালের জীবন দুর্বিষহ হয়ে উঠেছে। অযাচিত ফোন আসছে তো আসছেই।

দিল্লির ওই বাসিন্দা বলেন, ‘গত ২৬ জুলাই ছবিটি মুক্তির পর থেকে অপরিচিত মানুষ ফোন করে সানি লিওনির সঙ্গে কথা বলতে চাচ্ছে। শুরুতে ভেবেছিলাম কেউ আমার সঙ্গে মজা করছে। পরে জানতে পারি নির্মাতা আমার মোবাইল নম্বর ব্যবহার করেছেন। সানি লিওনি আমার মোবাইল নম্বর নিজের নম্বর হিসেবে বলেছেন।’

পুনীত আগারওয়ালের দাবি, ‘অনেক মানুষ আমাকে হয়রানি করছে। তারা আমাকে গাল দিচ্ছে ও লজ্জাকর কাজ করে দিতে বলছে। ইতোমধ্যে পুলিশের কাছে অভিযোগ জানিয়েছি। কিন্তু আশ্বাস দিলেও তারা এখনও কোনও পদক্ষেপ নেয়নি।’

সানি লিওনিমোবাইল নম্বরটির এই মালিক জানান, দিনে ১০০ থেকে ১৫০টি কল পাচ্ছেন তিনি। অপর প্রান্ত থেকে বেশিরভাগই অশ্লীল কথাবার্তা বলে। অনেকে ভিডিও কলে আসতে চায়। এটি সানি লিওনির নম্বর না জানালে গাল দিয়ে বসে তারা।

dreamboy

Related Posts

leave a comment

Create Account



Log In Your Account