মিরপুরের ধুলায় ১ ঘণ্টা অজ্ঞান ছিলো সালমান খান তারপর ওয়াসার পানি খেয়ে বেসালাম তার হাগা

মিরপুরের ধুলায় ১ ঘণ্টা অজ্ঞান ছিলো সালমান খান তারপর ওয়াসার পানি খেয়ে বেসালাম তার হাগা

মিরপুরের ধুলাকে কুয়াশা ভেবে বেশী মাখামাখি করতে গিয়ে ১ ঘণ্টা অজ্ঞান ছিলো বলিউড সুপারস্টার সালমান খান। নিজের সব শো তে শার্ট খুলে নিজের সিক্স প্যাক (পড়ুন ফ্যামিলি প্যাক) দেখানোতে ওস্তাদ সালমান ঢাকাতেও প্ল্যান করেছিলেন নাচতে নাচতে এক পর্যায়ে শার্ট খুলে নিজের বডি দেখাবেন। কিন্তু ধুলার চদনে দম বন্ধ হয়ে অজ্ঞান হয়ে যায়। তবে শো শুরু হবার কিছুক্ষণ আগে তার জ্ঞান ফিরে আসে। পরে তাকে ঢাকা ওয়াসা ভবন থেকে ১ লিটার বিশুদ্ধ পানি নিয়ে আসে খাওয়ানো হয়। কিন্তু তিনি পরবর্তীতে নাচতে নাচতে ভালো পানি খাওয়াতে তার পেট ডিপ্রেসড হয়ে যায়।

এ ব্যাপারে আমাদের প্রতিবেদক লুকিয়ে সালমান খানের কাছে জানতে গেলে তিনি বলেন, “আমি আসলে বুঝতে পারি নাই, যে ওয়াসার পানি এতো ভালো নাইলে কনোদিন আমি খেতাম না। মিরপুরের ধুলা এবং ঢাকার ওয়াসার পানি আমাকে যে ধোঁকা দিলো এমন ধোঁকা আমার সাবেক ২০ জন প্রেমিকাও দেয় নাই। তবে আশা রাখি এর পরেরবার ঢাকায় এলে অবশ্যই ভারত থেকে পানি নিয়ে আসবো এবং ধূলার জন্য ৫০ টাকার চাইনিজ মাস্ক।

এদিকে সালমানের পেট খারাপের খবর ভাইরাল হয়ে গেলে ক্ষিপ্ত এক মিরপুরবাসী আন্দোলনে বসেছেন। তিনি বলেন- “ আমাদের দেশে নাচতে আইসা ভাইজান প্রথমে অজ্ঞান পরে তার পাতলা পাইখানা হইসে। এটা মানা যায় না । আমাদের দাবি পাপনকেও সেই ওয়াসার পানি খাওয়ানো হোক।

বিঃদ্রঃ বিশ্বকবি কেষ্ট দা একদা বলেছিলেন – “ইন্টারনেটে প্রচলিত ৯৯.৯৯% জিনিসই ভুয়া” সুতরাং যেখানে যা দেখেন তা যদি বিশ্বাস করার অভ্যাস/বদভ্যাস আপনার থেকেই থাকে তাহলে তার দায়ভার সম্পূর্ণ আপনার।

valo chele

Related Posts

leave a comment

Create Account



Log In Your Account